মনোহরগঞ্জে এক্স-স্টুডেন্ট ফোরাম এর ৫তম প্রতিষ্ঠা বার্ষিকী ও ঈদ পূর্নমিলনী

মনোহরগঞ্জ প্রতিনিধি।।
কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলা সদরে মনোহরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজ এর প্রাক্তণ ছাত্র ছাত্রীদের সংগঠন “এক্স-স্টুডেন্টস ফোরামের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী ও ঈদ পূর্নমিলনী অনুষ্ঠান গতকাল ৩০শে জুন, শুক্রবার বিকাল ৪.০০ টায় মনোহরগঞ্জ সরকারি স্কুল এন্ড কলেজ এর মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

বিশ্বব্যপী জলবায়ু পরিবর্তন ও পরিবেশ দুষন রোধকল্পে স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে ফোরামের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি এবং বিভিন্ন ধরনের ঔষুধী চারা গাছ এবং ফলজ গাছ রোপনের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।

পরবর্তীতে ৫ম বর্ষ পূর্তি ঈদ শুভেচ্ছা বিনিময় ও মুক্তচর্চা প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মাঝে পুরস্কার বিতরন, প্রাইম কো-অর্ডিনেটর, নতুন মডারেটর এবং এডমিন প্যানেলকে ফুল দিয়ে বরন এবং প্রাক্তন ছাত্র/ছাত্রীদের স্মৃতি বিজড়িত শৈশবের বিদ্যালয়ে স্মৃতি রোমন্থনের মাধ্যমে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ফোরামের মডারেটর জনাব কামরুজ্জামান এবং রাশেদ মোশারফ চোধুরী বাপ্পীর সঞ্চালনায় এবং মনোহরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজ এর সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ জনাব মো: সোলাইমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মডারেটর কামরুজ্জামান এর ছেলে জনাব নিজাম এবং স্বাগত বক্তব্য প্রদান করেন ফোরামের মডারেটর জনাব নিজাম উদ্দিন।এছাড়া, ফোরামের অর্জন ও ভবিষ্যত কর্মপরিকল্পনা নিয়ে বক্তব্য প্রদান করেন ফোরামের স্থায়ী কমিটির সদস্য ও এডমিন জনাব মোহাম্মদ আব্বাছ আলম, অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, মনোহরগঞ্জ সরকারী স্কুল এন্ড কলেজের প্রাক্তন ছাত্র ফোরামের উপদেষ্ঠা কমিটির সদস্য ও বর্তমান অধ্যক্ষ জনাব মো: আব্দুল মতিন, ফোরামের বয়োজৈষ্ঠ সদস্য ও উপদেষ্টা জনাব এস এ ফিরোজ।

এছাড়া ফোরামের প্রাইম কো-অর্ডিনেটর জনাব মো আবদুল আলী, আবদুর রহিম, মো সিরাজুল ইসলাম মিলন, মো রবিউল আলম সবুজ, মো শাহাদাত নিজান, সরাফাত করিম, আবু সালে আহম্মদ নূর, কো-অর্ডিনেটর মোশাররফ হোসেন বাপ্পি, সিরাজুল ইসলাম, আশ্রাফুল আলম, আহসান উল্যাহ আহাদ সহ উপস্থিত অন্যান্য সদসবৃন্দ।

এসময় ভার্চ্যুয়াল আলোচনায় অংশগ্রহণ করেন ফোরামের লিড এডমিন জনাব মাহবুব কল্যান, এডমিন জনাব মনিরুজ্জামান, মো: আলমগীর হোসেন, মো: খোরশেদ আলম, স্থায়ী কমিটির সদস্য জনাব মনির চৌধুরী, হুমায়ুন কবির সোহাগ, নুরুল আফসার বাহারসহ, অন্যান্য স্থায়ী ও উপদেষ্টা কমিটির সদস্যবৃন্দ।

পরবর্তীতে পূর্বঘোষিত কর্মসূচি অনুসারে সন্ধ্যা ৭.৩০ টায় ফোরাম অফিসে কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানটি শেষ হয়।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page